Tuesday, August 13, 2019

ভগ্ন স্বাস্থ্যে নজর, ৩ দিন আংশিক বন্ধ থাকবে হাওড়ার বঙ্কিম সেতু


Howrah TIMES ডিজিটাল ডেস্ক: নজরে স্বাস্থ্য, তাই মেরামতির জন্য এবার আংশিক বন্ধ রাখা হবে হাওড়ার বঙ্কিম সেতুও।  হাওড়া ময়দান এলাকার সঙ্গে হাওড়া স্টেশনের সংযোগ রক্ষা করে থাকে এই সেতুটি। মেরামতির জন্য দুই লেনের এই সেতুর একটি লেন ২৩-২৫ অগাস্ট রাত ১২টা পর্যন্ত   বন্ধ রাখা হবে।

আজ হাওড়া সিটি পুলিসের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন কেএমডিএ-র আধিকারিকরা। পাশাপাশি, ব্রিজ পরিদর্শনও করেন পুলিস আধিকারিকরা। একটি লেন বন্ধ করে মেরামতির কাজ হওয়ায় যাতে যানজটের কোনও সমস্যা না হয়, তারজন্য সমস্ত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে আশ্বাস দেন পুলিস কর্তারা।

জানা গিয়েছে, ২৩ আগস্ট ভোর থেকে তিনদিন বন্ধ থাকবে বঙ্কিম সেতুর হাওড়া ময়দান থেকে হাওড়া স্টেশনে যাওয়ার লেনটি।  হাওড়া ময়দান থেকে হাওড়া স্টেশনে যাওয়ার লেনটি বন্ধ থাকায়, অন্য লেনটি দিয়ে ওই গাড়িগুলি যাবে।



১) উত্তর হাওড়ায় যেতে গেলে হাওড়া বাসস্ট্যান্ডের পাশ দিয়ে ডবসন রোড ধরে যেতে হবে।
২) দক্ষিণ হাওড়ার দিকে যেতে গেলে হাওড়া স্টেশনের পাশ দিয়ে ফোরশোর রোড ধরে যেতে হবে।
৩) মধ্য হাওড়ার দিকে যেতে হলে হাওড়া বাসস্ট্যান্ডের পাশ দিয়ে আই সি বোস রোড হয়ে বাঙালবাবু ব্রিজ ধরে ফাঁসিতলা মোড় দিয়ে ঢুকতে হবে।

No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...