Saturday, June 29, 2019

হাওড়ার ডোমজুড়ে ১ কোটি টাকা তোলা না পেয়ে ব্যবসায়ীকে বেধড়ক মারধর



   HOWRAH TIMES ডিজিটাল ডেস্ক:- বেআইনি নির্মাণ থেকে পুকুর ভরাট, অপরাধমূলক     কর্মকাণ্ডে হাওড়া যে প্রথমসারিতে জায়গা করে নিতে চলেছে তার নবতম উদাহরন ১ কোটি টাকা তোলাবাজি র চেষ্টা এবং তা না পেয়ে ব্যবসায়ীকে বেধড়ক মারধর।         
  ১ কোটি টাকা তোলা দিতে অস্বীকার করায় ব্যবসায়ী ও তাঁর নিরাপত্তারক্ষীকে মারধরের অভিযোগ। ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড়ের সলপের পাকুড়িয়ায়। মিনারেল ওয়াটার তৈরির কারখানা তৈরি করছেন জনৈক ব্যবসায়ী  মানস রায়। অভিযোগ, কারখানা তৈরির কাজ শুরু হওয়ার পরেই ব্যবসায়ীর কাছ থেকে ১ কোটি টাকা তোলা চায় স্থানীয় দুষ্কৃতী গোপীনাথ পাত্র। গতকাল কারখানার পাঁচিল দেওয়ার কাজ চলার সময়, ওই দুষ্কৃতী ২৫-৩০ জন সঙ্গীকে নিয়ে নির্মাণস্থলে চড়াও হয়।টাকা না দিলে কাজ বন্ধের হুমকিও দেয় বলে অভিযোগ। সেসময় ব্যবসায়ীকে বেধড়ক মারধর  করে দুষ্কৃতীরা । ঐ ব্যবসায়ীকে  বাঁচাতে এলে ব্যবসায়ীর নিরাপত্তারক্ষী সুশান্ত বারিককেও বাঁশ, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ডোমজুড় থানায় অভিযোগ দায়ের হয়েছে। এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

একদিকে যখন নতুন  শিল্পের বন্ধা এ রাজ্যে তখন একটি মিনারেল ওয়াটার তৈরির কারখানা কে কেন্দ্র করে ১ কোটি টাকা তোলাবাজি চাওয়ার এই ঘটনা এ‌ রাজ্যের শিল্পবান্ধব ভাবমূর্তি কে আবারও প্রশ্ন চিহ্ণের মুখে দাঁড় করিয়ে দিল। 


No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...