Sunday, April 28, 2019

বিরিয়ানিতে এবার বিড়ালের মাংস মেশানোর অভিযোগ

NHT ওয়েব ডেস্ক:-  বালাজিনগরের একটি এলাকা।   এলাকাটি অদিবাসি অধ্যুষিত।   সেখান থেকে রহস্য জনকভাবে উধাও হয়ে  যাচ্ছিল একেরপর এক বেড়াল। একজন বাসিন্দা অভিযোগ করে যে বিগত কয়েকদিন ধরে উধাও হয়ে যাচ্ছে তার এবং প্রতিবেশিদের  বেড়াল।  থেকে  থেকে এই উধাও হওয়ার ঘটনাটি বাড়তে থাকে। ফলে তদন্তে নামে পুলিশ। নেমে তারা জানতে পারে যে বেড়াল চুরি করছে অদিবাসিদের ই  একাংশ।
বেশ কয়েকজনকে হেপাজতে নিয়ে জেরা করে পুলিশ। জেরা করাতে জানা যায় বেড়াল গুলিকে তারাই চুরি করেছে। চুরি করা বেড়াল গুলো কোথায় বিক্রি করা হচ্ছে এই ব্যাপারটা জানতে চাওয়াতে তাদের মধ্যে একজন নাম নেয় বিরিয়ানির বেশ কিছু দোকানের।
চেন্নাই শহরের বেশ কিছু জায়গা যেমন পাল্লাভারাম, আবাদি, পুম্পেজিল, কান্নিকাপুরাম এবং আরো কিছু জায়গাতে চালানো হয় লাগাতার তল্লাশি অভিযান। এই অভিযান চালানোয়  উদ্ধার  হয় ১২টি বেড়ালের মৃতদেহ।

 চেন্নাইতে পর পর সাত দিন পুলিশি অভিযানে বিরিয়ানির দোকান থেকে উদ্ধার করা হয় এই ১২ টি বেড়াল।ঐ‌ দোকানগুলিতে  বিরিয়ানির দাম বেশ কম তাই বেচাকেনাও হচ্ছিল জবরদস্ত।
কি বললেন,বেড়ালগুলো‌ ওখানে  কি করছিল!ভাগাড় কান্ড ভুলে গেলেন নাকি!

No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...