Thursday, July 25, 2019

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে লুটের চেষ্টা আন্দুলের যুবকের ! গ্ৰেফতার অভিযুক্ত


HOWRAH TIMES ডিজিটাল ডেস্ক:- রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে লুটের চেষ্টার ঘটনায় যুক্ত সন্দেহে এক যুবককে গ্রেফতার করল হাওড়া সিটি পুলিশ। ধৃতের নাম কমলাকান্ত জানা। তিনি একটি অনলাইন খাবার সরবরাহকারী সংস্থার কর্মী।  বছর বত্রিশের ওই যুবকের বাড়ি পশ্চিম মেদিনীপুরের দাঁতনে।  তবে গত চার বছর ধরে তিনি হাওড়ার আন্দুল রোডের দ্যুইলায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ জানায়, ওই যুবক প্রচুর ঋণ করে ফেলায় দুশ্চিন্তায় ছিলেন। মূলত ঋণের টাকা মেটাতেই তিনি এটিএম লুট করার পরিকল্পনা করেন। বুধবার হাওড়া সিটি পুলিশের ডিসি সাউথ (জোন-২) স্বাতী ভাঙালিয়া জানান, বেলেপোলের কাছে সম্পূর্ণ অরক্ষিত ওই এটিএমের সিসি ক্যামেরা খারাপ ছিল। সেই সুযোগ কাজে লাগিয়েছিলেন কমলাকান্ত। ঘটনার রাতে তিনি দূরে স্কুটি রেখে দিয়ে মাথায় হেলমেট পরে এটিএমে ঢোকেন।  একটি লোহার রড দিয়ে এটিএম ভাঙার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। পরে স্কুটি চেপে পালিয়ে যান কমলাকান্ত।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে ঐ যুবক পুলিশকে  জানিয়েছে,  প্রচুর ঋণ করে ফেলায়  মূলত ঋণের টাকা মেটাতেই তিনি এটিএম লুট করার পরিকল্পনা করেছিলেন।
  প্রাথমিক‌ পর্বে   এটিএমের ক্যামেরা খারাপ থাকায়  দুষ্কৃতীর কোনও ছবি পাওয়া যায়নি। এটিএমের উল্টো দিকে থানার একটি ক্যামেরা ও বেলেপোল মোড়ে ট্র্যাফিক পুলিশের একটি ক্যামেরার ছবি দেখে শেষ পর্যন্ত অপরাধীকে চিহ্নিত করেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, ধরা পড়ার পরে  অপরাধ স্বীকার করেছে‌ ঐ যুবক। 


তল্লাশি চালিয়ে তাঁর কাছ থেকে একটি ইম্প্রোভাইজড ওয়ান শাটার ও ৮ এমএম তাজা গুলি উদ্ধার হয়। পাশাপাশি যে স্কুটিতে করে তিনি এটিএম চুরির চেষ্টা করেন সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর কাছ থেকে।

No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...