Friday, April 26, 2019

হাওড়ার রূপসা ই "কে তুমি নন্দিনী"র নায়িকা

রণতোষ মুখোপাধ্যায়:-চারদিকে এখন শুধু ভোটের প্রচার।তার ই মধ্যে আজ ২৬এপ্রিল মুক্তি পেল বাংলা কমার্শিয়াল ছবি  'কে তুমি নন্দিনী'।ছবিতে লিড রোলে নায়িকার ভূমিকায় টেলিভিশন থেকে উঠে আসা অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়।রূপসা আদতে হাওড়া আন্দুলের বাসিন্দা হলেও বর্তমানে দক্ষিণ কলকাতায় থাকে।


 এই ছবিতে রূপসা একজন   টমবয়িশ ধরনের চরিত্রে অভিনয় করেছেন যদিও রূপসার দাবি ,তিনি একটু বেশিই মেয়েলি।তাই এই চরিত্রটা তার কাছে বেশ চ্যালেঞ্জিং ছিল। নন্দিনী চরিত্রে প্রেম বলে কিছু নেই।সে খেলাধুলা করতে ভালোবাসে,ভালোবাসে বাচ্চাদের সাথে খুনসুটি করতে। পুতুলপিসি ই তাকে বোঝায় ,বাঁচতে গেলে প্রেম চাই,চাই প্রেমের মানুষ। এরপরই নন্দিনী সেই প্রেমের মানুষকে খুঁজতে বেরোয়।সে কি খুঁজে পাবে তার ভালোবাসার মানুষ কে নাকি একতরফা প্রেমের শাস্তি পাবে নন্দিনী?কে তুমি নন্দিনী তাই একাধারে  নন্দিনীর জার্নি আবার লাভ স্টোরি ও। এ ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর রুদ্রনীল ঘোষ।ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় ও করেছেন তিনি। নায়কের চরিত্রে বনি সেনগুপ্ত। এ ছবিতে তিনি সমাজকর্মী কাম ফিটনেস ট্রেনার।"ভালোবাসা ভালোবাসা","এসো মা লক্ষ্মী" সিরিয়ালে কাজের পর একেবারে বড়পর্দায়।নতুন জুটি,নতুন গল্প বাকিটা দর্শকদের হাতে।



No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...