Monday, July 29, 2019

ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা নিখোঁজ, নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার আশঙ্কা


HOWRAH TIMESডিজিটাল ডেস্ক:- সবচেয়ে বড় কফি চেন ক্যাফে কফি ডে-র প্রতিষ্ঠাতা নিখোঁজ।  এশিয়ার সবচেয়ে বড় কফি এস্টেটের মালিক  ভি জি সিদ্ধার্থের গাড়ির ড্রাইভারের বয়ান‌ অনুযায়ী,  সোমবার সন্ধ্যায়  ম্যাঙ্গালোরের নেত্রাবতী নদীর ওপরে এক সেতুর ওপর দিয়ে গাড়িতে চড়ে যাচ্ছিলেন শিল্পপতি ভি জি সিদ্ধার্থ। তিনি সেতুর ওপরে ড্রাইভারকে গাড়ি দাঁড় করিয়ে গাড়ি থেকে নেমে যান।   সেতুর ওপরে গাড়ি থেকে নেমে যাওয়ার পরে দীর্ঘক্ষণ তিনি না   ফেরায়    ড্রাইভার তাঁকে খুঁজতে যায়। তাঁর মোবাইল সুইচড অফ ছিল। ড্রাইভার তখন শিল্পপতির বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন খবর দেয় পুলিশকে।



ভি জি সিদ্ধার্থ কর্ণাটকের বিজেপি নেতা এস এম কৃষ্ণের জামাই। শিল্পপতি নিখোঁজ হওয়ার খবর শুনে কৃষ্ণর বাড়ির সামনে ভিড় জমতে থাকে। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, যেখান থেকে সিদ্ধার্থ নিখোঁজ হয়েছেন, সেই জায়গার নাম জেপ্পিনা মোগারু। যে সেতুর ওপরে তিনি গাড়ি থামিয়েছিলেন, তার নাম উল্লাল ব্রিজ।



ম্যাঙ্গালুরু সিটি পুলিশ জানতে পেরেছে, সোমবার সেতু থেকে এক ব্যক্তিকে জলে ঝাঁপ দিতে দেখা গিয়েছে। তাই নেত্রাবতী নদীতেও তাঁর দেহের সন্ধান চালাচ্ছে ডুবুরিরা।


তাঁর সন্ধানে শুরু হয়েছে তল্লাশি। ওই কাজে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে। উপকূল রক্ষীদেরও

No comments:

Post a Comment

হাওড়া শ্যামপুরে বাছরী যুব সংঘে মা সাজবেন রেশমী সুতোর সাজে

অর্পণ দাস:  হাওড়া গ্রামীণ অঞ্চলের শ্যামপুর থানার বাছরী গ্রামের "বাছরী যুব সংঘের" সার্বজনীন দুর্গোৎসবের এবছর ৫৩ তম বর্ষ । বিগত...